দল যার যার সেলিম ওসমান সবার ….এ কে এম সেলিম ওসমান

0
249

মো: আক্তার হোসেন:-নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন,আমি কোন দলের সেলিম ওসমান নই , দল যার যার সেলিম ওসমান সবার ,আমি বন্দরের মানুষের সেলিম ওসমান,আমি যদি বিজয়ী হতে নাও পারি ,যে জয়ী হবে তার পাশে থেকে আমি বন্দর বাসির উন্নয়নে কাজ করে যাব।

আগামী দুই বছরের মধ্যে বন্দরের প্রত্যেকটি নারী হবে একটি বাড়ী একটি খামারের মালিক।তার একই সাথ ঘর সামলাবে, ছেলেমেয়ে শিক্ষিত করবে এবং ব্যাবসা করবেন। নির্বাচনের পর আমার প্রথম টার্গেট হবে বন্দরে জাতীয় পার্টির আগে আওয়ামীলীগের কার্যালয় নির্মান করা হবে। কথা দিচ্ছি বাংলাদেশের শ্রেষ্ঠ আওয়ামীলীগ অফিস হবে বন্দরে।

আমি মাছ ওয়ালা সেলিম আমি মুরগীওয়ালা সেলিম,আমি কৃষক সেলিম ওসমান আমি সবার দুঃখই বুঝতে পারি। সংসদ। সদস্য না হলেও বন্দরের মানুষের থেকে মুখ ফিরিয়ে নেব না।
বুধবার দুপুরে বন্দর থানার ধামগড় ইউনিয়নের ক্যাসেল সি ফুটে আয়োজিতধামগড় ইউনিয়নের সর্বস্তরের জনগনের উদ্যোগে নির্বচনী আলোচনা ও মিলাদ দোয়া মাহফিলে  প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় তিনি আরো বলেন, আমি আমার আপা মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশেই নির্বাচনে অংশ নিয়েছি।আমি আওয়ামীলীগ ছাড়া কিছুই বুঝি না।

আশা করি আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়গঞ্জের ৫টি আসনেই যেন নৌকা বরাদ্দ দেয়া হয়। নাহলে আমার বেচে কোন লাভ হবে না।
ধামগড় ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহাম্মেদ মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, নারায়নগঞ্জ জেলা জাপা’র আহ্বায়ক আবুল জাহের, মহানগর জাপা’র আহ্বায়ক সানাউল্লাহ সানু, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজ্বী মাকসুদুর রহমান মাকসুদ, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহাসান ,ধামগড় ইউপির সদস্য মো: নবীর হোসেন, ফয়েজুর রহমান,আবুসাইদ,

হাফেজ আইউব আলী ,মহিলালীগ নেত্রী ও ধামগড় ইউপির ৪,৫,৬ নং ওয়ার্ডের ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য সকিনা বেগম, মুছাপুর ইউপি সদস্য মো: বিল্লাল হোসেন , মনোয়ার হোসেন, আমিনুল শেখ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ, ২৫,২৬,২৭ নং সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর হোসনে আরা বেগম, যুবলীগ নেতা আলআমিন ,

প্রবীণ আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ মিয়া,ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপার্থী নজরুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক রফিয়ান আহমেদ, যুবলীগ নেতা খন্দকার হাতেম আলী,কাজী জহির, সিরাজুল ইসলাম,নাজিমউদ্দিন, বন্দর মহিলালীগের সভাপতি সালিমা হোসেন শান্তা, ,ইফাত জাহান মায়া,মাকসুদা বেগম প্রমূখ।

উত্তর দিন