বলাৎকারের পর শিশু হত্যা, বাড়ির ম্যানেজার পলাতক

0
295

রুহুল আমিন,সেনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ তানজিল নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। যৌন নির্যাতনের পর শিশুটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে সিদ্ধিরগঞ্জে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের ্র রসূলবাগ এলাকার আলমখানের ভাড়া বাড়ির একটি ঘর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। আলমখানের এই বাড়িতেই তানজিল তার বাবা-মায়ের সাথে ভাড়া থাকতো।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। অপরদিকে এই ঘটনার পর থেকে বাড়ির ম্যানেজার নাজমুল পলাতক রয়েছে জানায় স্থানীয়রা।নিহত তানজিল যশোর জেলার কোতোয়ালি থানার সুলতানপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে।

নিহতের বাবা আনোয়ার জানান, বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিলো। নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে আনোয়ার। থানা থেকে বাড়ি ফিরে স্থানীয়দের সহযোগিতায় সন্তানকে আবারো খুঁজতে থাকে আনোয়ার।

এ সময় ওই বাড়ির একটি ষ্টোর রুমে ড্রামের নিচ থেকে তানজিলের লাশটি উদ্ধার করে স্থানীয়রা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।এ ঘটনার পর নারায়ণগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে যৌন নির্যাতন করার পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।