লবণ বোঝাই ট্রাকে ৬ হাজার পিস ইয়াবা !

0
110

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ ফেব্র“য়ারি ২০১৯ তারিখ দিবাগত রাত ২৩৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে লবণ বোঝাই ট্রাক তল্লাসী করে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো ১। ফজলু(৪৫) ২। শ্যামল হাওলাদার(৪২) ও ৩।

সাদ্দাম(৩৫)। মাদক পাচারে ব্যবহৃত লবণ বোঝাই ট্রাকটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা হতে ট্রাকে লবণ বোঝাই করে ঢাকার মিরপুরে যাচ্ছিল। তারা লবণের বস্তার ও ট্রাকের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে এসে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত ফজলু জব্দকৃত ট্রাকের চালক। তারা দীর্ঘদিন ধরে নিয়মিত ঢাকার কেরানীগঞ্জের এক ইয়াবা ডিলারের ইয়াবা পরিবহন করে আসছে। তারা ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

উত্তর দিন