বিমান ছিনতাই চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত সোনারগাঁয়ের দুধঘাটা এলাকার পলাশ ।। নায়িকা সিমলা দ্বিতীয় স্ত্রী

0
630

 

পলাশ আহম্মেদ মেহেদী,বাবা পিয়ার জাহান সর্দার সৌদী প্রবাসী বর্তমানে দেশে মুদি দোকান দিয়ে ব্যবসা শুরু করেছে । মাতা রেনু আক্তার গৃহিনী । মেহেদী ২০১৮ সালে একবার কাজ করতে দুবাই গিয়ে এক সপ্তাহের মধ্যে ফিরে আসে । গত এক সপ্তাহ আগে দুবাই যাবে বলে বাড়ি থেকে বিদায় নিয়ে আসে । ১২ দিন আগে ২য় স্ত্রী সিমলাকে নিয়ে দুধঘাটা নিজের বাড়িতে উঠে মেহেদী । বয়সের ব্যবধান থাকা সত্বেও তুমি আমার ছেলেকে বিয়ে করেছ তা তুমি সবকিছু জেনে বুঝে করেছ কিনা মেহেদীর বাবার এমন প্রশ্নে শিমলার উত্তর ছিল হ্যা ।

মেহেদী সোনারগাঁয়ের তাহেরপুর মাদ্রাসা থেকে দাখিল পরিক্ষা পাশ করে সোনারগাঁ ডিগ্রী কলেজে এইচ এসসিতে ভর্তি হয়েছিল । সেই থেকে সে গান বাজনা নাটক সিনেমায় ঝুকে পরে । সে ‘কবর’ নামক একটি শর্টফিল্মে অভিনয়ের মাধ্যমে পরিচয় হয় নায়িকা সিমলার সাথে, প্রনয়ের মধ্য দিয়ে বিয়ে করে সিমলাকে ।

এর আগে মেহেদী বগুরা জেলার সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মেঘলা নামে এক উপজাতি মেয়েকে বিয়ে করে । আয়ান নামে ২ বছরের একটি ছেলে রয়েছে তাদের । পরবর্তীতে ডির্ভোস দিয়ে দেয় । মেহেদী এলাকায় শান্ত স্বভাবের ছেলে হিসাবে পরিচিত । তবে বাবা পিয়ার জাহান সর্দার ছেলেকে তার অবাধ্য বলে দাবী করেন । মাহাবী জাহান (গধযধনর ঔধযধহ) নামে দুইটি ফেসবুক আইডি রয়েছে ।