মামলা তুলে না নেয়ায় বাদির পরিবারকে হত্যার চেষ্টা

0
144

 সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব সনমান্দী গ্রামে জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম (৫০) ও তার স্ত্রী শাহনাজ বেগমকে (৪৫) গত ২৮ এপ্রিল প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার দুই ছেলে জাকির (২৪) এবং আবুলের (৩০) পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে আসামিরা। গতকাল বৃহস্পতিবার চিকিৎসা শেষে বাড়ি গেলে গৃহবধূ শাহনাজ বেগমকে মামলা তুলে নিতে আসামিরা আবার দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এ ব্যাপারে থানায় বারবার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে দাবি ভূক্তভুগী পরিবারটির। এখন পর্যন্ত কোন আসামি ধরতে না পারায় এলাকাবাসীও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। জানা গেছে, ২৮ এপ্রিল জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম ও তার স্ত্রী শাহনাজ বেগমকে পিটিয়ে আহত আঃ লতিফ ও তার ২ ছেলে। আহত দম্পতিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে ৩০ এপ্রিল নির্যাতিত শাহনাজ বেগমের ছোট ছেলে সজিব (১৮) বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন। এ ঘটনায় সনমান্দি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের আ. মোমেনেরও জড়িত থাকার অভিযোগ করছেন বাদি পক্ষ। মামলার আই্ও সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান, এ বিষয়টি তিনি তদন্ত করে দেখছেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

উত্তর দিন