জনস্বার্থে পরিবর্তন হচ্ছে পিরোজপুর ইউনিয়নের স্মার্টকার্ড বিতরণের স্থান । আজ দুজনের বৈঠক !

0
908

আজকের সোনারগাঁওঃ পিরোজপুর ইউনিয়নের ভোটারদের স্মার্ট কার্ড বিতরণের স্থান পরিবর্তন হতে যাচ্ছে । এ বিষয়য়ে আজ মঙ্গলবার সন্ধায় উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বৈঠক করবেন বলে জানা গেছে। জনস্বার্থে মেঘনার পরিবর্তে পিরোজপুর ইউনিয়ন পরিষদে স্থান নির্ধারণ করা হতে পারে । এ ব্যপারে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন দুই ভাগে ভাগ করে স্মার্ট কার্ড বিতরণ কাজ করা যেতে পারে সাবেক ২ নং ওয়ার্ড বর্তমান ৪,৫,৬ নং ওয়ার্ডের ভোটারদের জন্য  পিরোজপুর ইউনিয়ন পরিষদে স্থান নির্ধারণের সম্ভাবনা বেশী ।

উল্লেখ্য

পিরোজপুর ইউনিয়নবাসীর জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরণের তারিখ ১৬ মে থেকে ২২মে  । পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তার বিশেষ আলোচনায় স্থান নির্ধারণ করা হয়েছিল মেঘনা শিল্পনগরী স্কুল মাঠে ।

এ নিয়ে ইউনিয়নবাসীদের মধ্যে দেখা দিয়েছে চাপা ক্ষোভ ক্ষুদ্ধ প্রতিক্রিয়া । এ ব্যাপরে গত সোমবার সোনারগাঁ উপজেলা নির্বচন কর্মকর্তার বরাবর স্থান পরিবর্তনের আবেদন করেছিলেন পিরোজপুর ইউনিয়নের ভোটারগন । স্থানীয় গনমাধ্যম এবং প্রথম আলোসহ জাতীয় পত্র পত্রিকায় বিষয়টি উঠে আসলে জনস্বার্থে স্থান পরিবর্তনের আভাস মেলে ।

উত্তর দিন