পিরোজপুর প্রাথমিক বিদ্যালয়ে ১৮ মে বিতরণ করা হবে স্মার্ট কার্ড

0
540

আজকের সোনারগাঁও ঃ পিরোজপুর ইউনিয়ন পরিষদের ভোটারদের জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড দুই ভাগে ভাগ করে বিতরণ করার সিদ্ধান্ত গ্রহন করেছে সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন । আজ বুধবার বেলা ১১ টার সময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের এর সভাপতিত্বে  আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয় ।

পূর্ব নির্ধারিত দিন তারিখে সাবেক ১ নং , ৩ নং এবং সাবেক  ২ নং ওয়ার্ডের বর্তমান ৬ নং ওয়ার্ডের ভোটারদের  মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে বিতরণ করা হবে ।

অন্য দিকে পিরোজপুর ইউনিয়নের  সাবেক ২ নং ওয়ার্ডের বর্তমান ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের পিরোজপুর,নয়াগাঁও,মনাইকান্দি,চেঙ্গাকান্দি,জৈনপুর গ্রামের পুরষ ও মহিলা ভোটারদের পিরোজপুর গ্রামের পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণ করা হবে আগামী ১৮ মে শনিবার সকাল থেকে । উপজেলা নির্বাচন কর্মকর্তা জসিম উদ্দিন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বুধবার দুপুর ১২ টার দিকে পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন । এই কাজে যাবতীয় ব্যয় বহন করার ঘোষনা দিয়েছেন  আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম । এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এলাকাবাসী কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

 

উত্তর দিন