হাজি এডঃ ডালিম এর বাবা আমির আলী মাস্টার আর নেই

0
138
 নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার হাজি এডভোকেট মোঃ ডালিম সাহেবের বাবা তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আমির আলী মাস্টার আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। আমির আলী মাস্টার উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে।
সোমবার (৩জুন) ভোর ৫.৪০ মিনিটে তার নিজ বাড়িতে হাবিবপুর এলাকায় সকলের প্রিয় মাস্টার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি কিডনি রোগে আক্রান্ত হয়ে মারা যান। সোমবার বাদ যোহর হাবিবপুর এলাকার ঐতিহাসিক ঈদগায়ে তার জানাজা অনুষ্ঠিত হবে পরে স্থানীয় কবরাস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক কন্যা ও অসংখ্যা ছাত্র-ছাত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আমির আলী মাস্টারের মৃত্যুর খবর শুনে তার দীর্ঘ দিনের কর্মের ফসল অসংখ্যা ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসী তার বাসভবনে ছুটে যান। তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সোনারগাঁওয়ের সকল প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

উত্তর দিন