জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদকে আড়াইহাজারে থানা বিএনপির সংর্ধ্বনা

0
87

আড়াইহাজার প্রতিনিধি:
আড়াইহাজারে শুক্রবার দুপুরে থানা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক মাহাবুব মোল্লাকে সংর্ধ্বনা প্রদান করা হয়েছে। আড়াইহাজার পৌরসভা এলাকায় আয়োজিত ঈদ-পূর্ণমিলনী অনুষ্ঠানে থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু’র নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা জাসাসের সাবেক সাংগঠনিক সম্পাদক ফৈৗজিয়া ইয়াছমিন পপি, জেলা যুবদল নেতা মাঈনউদ্দিন, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, আড়াইহাজার থানা বিএনপির ক্রিড়া সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, যুবদল নেতা মাছুম শিকারি, সাবেক ভিপি করিব হোসেন, যুব দল নেতা শামীম, ছাত্র দল নেতা রফিকুল ইসলাম, ছাত্র দল নেতা আশাদুজ্জামান আশাদ, শ্রমিক দল নেতা সিরাজ, সোহেব ফজলুল ও থানা জাসাসের চলচিত্র বিষয়ক সম্পাদক নুরু মিয়া প্রমুখ।
মাহাবুব বলেন, বিএনপির র্দুঃসময়ে যারা দলের নিবেদীতপ্রাণ নেতা তাদের হাতেই দল দায়িত্ব তুলে দিচ্ছেন। বর্তমানে যারা দলের বিভিন্ন অঙ্গসংগঠন থেকে পদপদবী পাচ্ছেন তারা ত্যাগী নেতা। আমি জাসাসের হাইকমান্ডের কাছে চীরঋৃণী। বিএনপির চেয়ারপাসন “গণতন্ত্র” পুনরুদ্ধারের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া স্বৈরাচারি সরকারের সাজানো মামলায় কারাবন্দি রাখা হয়েছেন। পবিত্র ঈদুল ফিতরেও তাকে জামিন দেয়া হয়নি। অথচ জামিন পাওয়াটা তার সাংবিধানিক অধীকার। আদালত থেকে ধর্ষণ মামলার আসামির জামিন হলেও খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। আমরা কোন দেশে বসবাস করছি।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার ক্ষেত্রে তাকে নাগরিক অধীকার থেকে সরকার বঞ্চিত করা হচ্ছে। তবে তাকে জেল থেকে মুক্ত করতে হলে আন্দোলনের কোনো বিকল্প নেই। বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করতে বুকের তাজা রক্ত রাজপথে ঢেলে দিতে জাসাস প্রস্তুত রয়েছে। এর আগে মাহাবুব মোল্লা অত্যন্ত দক্ষতার সাথে থানা জাসাসের সভাপতির দায়িত্ব পালন করেন।

উত্তর দিন