চাঁদাবাজীর মামলায় লায়ন মোশারফ গ্রেফতার ।।৫ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

0
122

মোবাইলে চাঁদা দাবি এবং হুমকির অভিযোগে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান,  আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে মোশারফ গত ৮ সেপ্টেম্বর বিকালে বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টসের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে এক হাজার বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। দাবিকৃত সিমেন্ট না দিলে তার কারখানা বন্ধ করে দেওয়ার হুমকি প্রদান করেন। জিএম কবিরুল চাঁদা দাবির ঘটনাটি র‌্যাবকে অবগত করেন।
পরে র‌্যাব-১১ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে গত বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর মোশারফকে টিরপদী এলাকার তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করে।
গ্রেফতারকৃত মোশারফ হোসেন সোনারগাঁও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ ধৃতকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে।
এ ঘটনায় ওই গার্মেন্টসের জিএম কবিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

উত্তর দিন