সোনারগাঁয়ের প্রতিটি রাস্তা প্রসস্ত হবে প্রয়োজনে আন্ডারগ্রাউন্ড করা হবে…এমপি খোকা

0
509

জান্নাত জাহা ঃ আগামী ৫০ বছরের কথা মাথায় রেখে সোনারগাঁয়ের উন্নয়ন  পরিকল্পনা সাঝাতে হবে  । যোগাযোগের জন্য সোনারগাঁয়ের প্রতিটি রাস্তা প্রসস্ত করতে হবে প্রয়োজনে আন্ডারগ্রাউন্ড করা হবে । উপজেলা রোড আগামী ১ বছরের মধ্যে প্রসস্ত করা হবে । উন্নয়ন এবং সামাজিক স্থিতিশিলতায় একসঙ্গে কাজ করতে হবে চেয়ারম্যান ,মেম্বার,জনপ্রশাসন,পুলিশ প্রশাসন,সচেতন নাগরকি সহ আপমর জনসাধারণকে । উন্নয়ন একার হাতে হয় না উন্নয়নের পরিকল্পনা নিয়ে এগিয়ে আসুন বাস্তবায়নে আমি দৃড়প্রতিজ্ঞ ।

শনিবার(০৯ নভেম্বর)দুপুরে সোনারগাঁ রয়েল রিসোর্টে সন্ত্রাস,মাদক,ইভটিজিং, বাল্যবিবাহ রোধ ও উন্নয়ন মূলক সোনারগাঁ গড়তে সকল প্রশাসনিক, অফিস প্রধান ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে মুক্ত আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৩ সোনার আসনের এমপি লিয়াকত হোসেন খোকা ।  সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার ।

অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা সস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সহকারী কমিশনার(ভূমি)নাজমুল হোসাইন,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,কাঁচপুর হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা ইসলাম ফেন্সি,উপজেলার সকল দপ্তরের অফিসার বৃন্দ,পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার  আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম,জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিম শিকদার শিপলু, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমর,বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম, শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ,বৈদ্যার বাজার ইউনিয়নের চেয়ারম্যান ডাঃ আব্দুর রব, সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, উপজেলা ফ্যাসিলিটেটর অফিসার শাহানারা আঁচল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, সমাজ সেবা অফিসার সাকিবা সুলতানা,উপজেলা সমবায় কর্মকর্তা আনিসা খাতুন,উপজেলা কৃষি কর্মকর্তা মনিরা আক্তার,উপজেলা প্রকৌশলী হায়দার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস,জনস্বাস্থ্য কর্মকর্তা নাজমুল হোসেন,উপজেলা ক্রিয়া সংস্থার যুগ্নসাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল প্রমুখ ।

উত্তর দিন