সোনারগাঁয়ে বিশেষ বাহিনীর বেপরোয়া কর্মকান্ড ! নারী সহ ১০ জনকে কুপিয়ে জখম

0
1193

আজকের সোনারগাঁ ঃ সোনারগাঁয়ে বিশেষ এক বাহিনী নিজেদের আধিপত্য বিস্তার করতে এখানে সেখানে লোকজনদের উপর আক্রমন করে নিজেদের শক্তি প্রদর্শন করছে বলে অভিযোগ উঠেছে । তাদের এমন কর্মকান্ডে আতংকিত সোনারগাঁবাসী ।

এই বাহিনীর নেতৃত্ব দিচ্ছে প্রভাবশালী একটি মহল । ইতিপূর্বে মোগরাপারা চৌরাস্তা এলাকায় এই বাহিনীর দ্বারা অনেকে নির্যাতিত হয়েছেন বলে জানায় নামপ্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা ।

আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় বাড়ির ঐ বাহিনীর কয়েকজন সদস্য কাঁচপুর ইউপি সচিব ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা) সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত করে। তার ডাক চিৎকারে এলাকাবাসীসহ আত্মীয়স্বজন এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে কুপিয়ে আহত করে আহসান মোল্লা, রাব্বি , ইউনুস আলী , শাহ আলী , ইমন , জয়নব নেছা , ফাহিম সহ অন্তত ১০ জনকে । আহতদের মধ্যে আহসান মোল্লা ও ইউনুস আলী গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দেলওয়ার হোসেন নিজে বাদি হয়ে , রতনপুরের আঃ গফুরের ছেলে কালাম , কালামের দুই ছেলে সাইফুল , রিমন , ফজলের ছেলে নিজাম , মোস্তফার ছেলে নয়ন , মৃত মিন্টু মিয়ার ছেলে রাসেল , নিতার ছেলে মাসুদ , আক্তারের ছেলে ফাহিম , তাওলাদের ছেলে রিমন , এছাড়া নাঈম, ইয়াছিন , শাওন , ও রুহুল আমীন সহ মোট ১৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক শাহাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একদল সন্ত্রাসী কাঁচপুর ইউপি সচিব দেলওয়ার হোসেনকে মারধর করে পরবর্তী অন্যরা তাকে বাঁচাতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে। ঘটনাস্থল থেকে ২টি কুড়াল উদ্ধার করেছি। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উত্তর দিন