সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার উদাসীনতায় ৪ দিন যাবত মুজিব বর্ষের ক্ষণগণনার ঘড়ি বন্ধ ! এপি খোকার ক্ষোভ প্রকাশ

0
328

জান্নাত জাহা ঃ সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার উদাসীনতায় ৪ দিন যাবত মুজিব বর্ষের ক্ষণগণনার ঘড়ি বন্ধ হয়ে আছে । অযন্ত অবহেলায় কুকুর বাসা বেধেছে ঘড়িটিকে ঘিরে । এমন চিত্র নিজের চোখে দেখে ক্ষোভ প্রকাশ করেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা ।

উপস্থিত সাংবাদিক সাধারণ লোকজন  ও উপজেলা প্রশাসনের  কর্মকর্তাদের সামনে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে সারা বাংলায় বঙ্গবন্ধুর ক্ষণগণনার ঘড়ি চলছে সেখানে আমার উপজেলায় ক্ষণগণনার ঘড়ি বন্ধ থাকবে এটা হতে পারে না। আপনারা এখানে থেকে কি করেন। প্রতিদিন এখান দিয়ে উঠতেছেন নামতেছেন অথচ এটা নষ্ট তা দেখেনা। গত বুধবার থেকে এটি বন্ধ। একটা ঘড়ি মেরামত করতে কতদিন লাগে।

এছাড়া এটি পরিস্কার পরিচ্ছন্নও না। আপনারা বঙ্গবন্ধুকেই কেয়ার করেন না, কাকে কেয়ার করবেন। উপজেলায় এসে তো ছাত্রলীগ, বড় বড় নেতা ও ক্যাডার পরিচয় দিয়া চলতেছেন। বড় বড় নেতা পরিচয় দিয়া একি ব্যবহার।আমার তো মনে হয় শরিষার মধ্যে ভূত! আজ এটা দেখে আমার নিজেকে অপরাধী মনে হচ্ছে। এটা মেরামত করতে কি কি লাগতো আমাকে বলতেন। আমি মেরামত করে দিতাম। আমি উপজেলায় বসলাম আজ এখন এটা মেরামত করবেন। এটা মেরামত না হওয়া পর্যন্ত আমি এখান থেকে উঠবনা। এটা মেরামতের পরই উঠব।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর বাবু, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হকসহ জাতীয়পাটির নেতাকমীরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন