বন্দরে নানি দুইবছর বয়সী নাতিকে চুরি করে উধাও !

0
232

জান্নাত জাহা ঃ  নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নানী তার দুই বছরের নাতিকে চুরি করে পালিয়ে গেছে । ভুক্তভোগী পরিবারের লোকজনদের কাছ থেকে জানাগেছে উপজেলার ইস্পাহানি এলাকার খোরশেদ দেওয়ানের বাড়ির ভারাটিয়া আবুল কাশেম তার স্ত্রী পলি ,মেয়ে তৈয়বা, মেয়ে জামাই নিজামকে নিয়ে দীর্ঘদিন যাবত একত্রে বসবাস করছে , সেই সুবাধে  পলি সবসময় মেয়ের ঘরের দুই বছর বয়সের ইয়াছিন নামের নাতিকে নিয়ে খেলাধুলা করত ।

গত সোমবার দিন সকালে কোন একসময় নানী তার নাতীকে নিয়ে পালিয়ে যায় দীর্ঘক্ষন পার হলে তৈয়বা তার মা ও সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে । কোথাও না পেয়ে তাদের বুঝতে বাকি থাকেনা মা তার শিশু সন্তানকে নিয়ে পালিয়ে গেছে । এ ব্যাপারে শিশুটির বাবা  নিজাম বন্দর থানায় জিডি করতে গেলে আরো দুই তিন দিন খুঁজে থানায় আসতে বলে ।

ছেলে হারনোর কান্না

Dikirim oleh Jannat Haha Jannat Jaha pada Rabu, 26 Februari 2020

 

তিন দিন পার হয়ে গেলেও কোন খোঁজ খবর না পেয়ে মা তৈয়বার কান্না থামছেইনা । জানা গেছে তৈয়বার আপন মায়ের মুত্যুর পরে তিন বছর আগে তার বাবা আবুল কাশেম ঠিকানা বিহীন ২৫ বছর বয়সী পলিকে  বিয়ে করে।  সেই থেকে সৎ মায়ের সাথে বসবাস । সময় সুযোগ বুঝে  সৎ মা তৈয়বার শিশু সন্তানকে চুরি করে পালিয়ে যায় ।