দুর্দিনে ভারাটিয়াদের পাশে দাঁড়ালেন কাঁচপুর ইউপি সদস্য হাজী বারেক মেম্বার

0
131

আজকের সোনারগাঁওঃ সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার হাজী আব্দুল বারেক নিজস্ব অর্থায়নে ৬শ পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। শুক্রবার (১৭এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর সেনপাড়া, দক্ষিণ সেনপাড়া ও পঞ্চিম বেহাকৈর এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

যানাযায়  ৫ কেজি চাল ২ কেজি আলু করে ৬শ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে। হাজী বারেক মেম্বার গণমাধ্যমকে বলেন, আমার ওয়ার্ডে ভাড়াটিয়া বেশী, একানে কেউ গামেন্টর্স এ চাকুরী করে, কেউ রিক্সা চালায়, কেউ দিনমজুর কাজ করে, আজ ব্যক্তিগত উদ্যোগে ৬০০ ব্যাগ খাদ্য সামগ্রী বিতরন করলাম, সাম্প্রতিক সময়ে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হতদরিদ্র সাধারণ লোকজনের বাড়ির বাইরে যাওয়াও বন্ধ হয়ে যায়।

এ কারণে খাদ্য সংকটে পড়েন সমাজের নিম্ন শ্রেণীর মানুষ গুলো। তাদের দুবেলা-দুমুঠো খাবারের জন্য প্রতি দিনই শ্রম বিক্রি করতে হয়। গ্রামের হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে । এবং ধারাবাহিক ভাবে এ খাদ্য সামগ্রী বিতরন চলবে। খাদ্য সামগ্রী বিতরন সময় সঙ্গে ছিলেন রখমান হাজী, সালাউদ্দিন সালু, সাসসুল ইসলাম প্রমুখ।