সোনারগাঁবাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুরের দুই ইঞ্জিনিয়ার

0
191

আজকের সোনারগাঁওঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক  পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ বাসীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন । তাঁরা দুজনেই পিরোজপুর ইউনিয়নের গর্বিত সন্তান।

সবাইকে শুভেচ্ছা জানিয়ে ইঞ্জিনিয়ার মাসুম বলেন,পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি । করোনার মহামারি থেকে মহান আল্লাহ সবাইকে মুক্ত করুক ।দুর্দিনে মানুষের পাশে থাকাতে পেরে মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করি। ব্যাক্তিগতভাবে এবং সাংগঠনিক ভাবে কর্মহীনদের পাশে দাঁড়াচ্ছি । জননেত্রী শেখ হাসিনার উপহার জনগনের কাছে পৌছে দিচ্ছি। সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করি ।

অন্যদিকে ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন,করোনার মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপগুলো বাস্তবায়নে আমাদের একসাথে কাজ করেতে হবে। তাই আমরা কাজ করে যাচ্ছি । ব্যাক্তিগত ভাবে কর্মহীনদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি যতটুকু সম্ভব অসহায় মানুষদের সহয়োগিতা করে যাচ্ছি । দুর্দিনে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে সবার । যার যার অবস্থান থেকে কর্মহীনদের পাশে থাকতে হবে ।পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি । করোনার মহামারি থেকে মহান আল্লাহ সবাইকে মুক্ত করুক ।