পল্লী বিদ্যুতের ছেড়া তারে প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

0
48

 

আজকের সোনারগাঁও :-বোন কে বাচাঁতে গিয়ে অর্পন চক্রবর্তী (১৮) নামে এইচএসসি পরীক্ষার্থীর রোববার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। পল্লী বিদ্যুৎতের মেইন লাইনের একটি তার ছিড়ে ঘড়ের টিনের চালালে পড়লে তাতে পুরো ঘর বিদ্যুতায়িত হয়ে যায়। এসময় তার ছোট চাচাতো বোন বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়লে তাকে বাচাঁতে গিয়ে প্রাণ যায় তার।

কলেজ ছাত্র অর্পন চক্রবর্তীর অকাল মৃত্যুর জন্য স্থানীয় পল্লী বিদ্যুৎ এর অব-ব্যাবস্থাপনাকে দায়ী করেন স্থানীয়রা।

এবারের সোনারগাঁ জিআর স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থীয় অংশগ্রহণ করার কথা ছিল তার।

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের পৌর এলাকার কৃষ্ণপুরা গ্রামে গতকাল রোববার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অর্পন চক্রবর্তী (১৮) নামে একজন এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়। সে সোনারগাঁও পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কুমকুম চক্রবর্তীর একমাত্র ছেলে।
মৃত অর্পন চক্রবর্তীর পারিবারিক সূত্র জানায়, পল্লী বিদ্যুৎতের মেইন লাইন তাদের ঘরের চালার উপর দিয়ে টেনে নেয়ায় বাতাসে টিনের চালার সঙ্গে বিদ্যুতের তারের ঘর্ষনে তার লিকেজ হয়ে সম্পুর্ণ ঘর বিদ্যুতারীত হয়ে পড়ে। এসময় অর্পনের ছোট বোন আঙ্গিনায় ভেজা কাপড় ছড়াতে গেলে সে প্রথমে বিদ্যুতারীত হয়ে পড়ে। ছোট বোনকে বাচাঁতে গিয়ে তার মৃত্যু হয়। এঘটনায় কৃষ্ণপুরা এলাকায় শোকের ছায়া নেমে আসে। পল্লী বিদ্যুতের দায়িত্ব অবহেলার কারনে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তার পরিবার মামলা করার প্রস্তুতি গ্রহন করছে বলে তার পারিবারিক সূত্র জানায়। সোনারগাঁ জি আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র অর্পন করোনা সংক্রমনের কারনে বন্ধ থাকা এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।