সোনারগাঁয়ে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের আর্থিক সহায়তা করলেন ইঞ্জিনিয়ার মাসুম

0
32

আজকের সোনারগাঁও :-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে আগুনে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ী পরিদর্শনে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১ লাখ টাকার চেক প্রদান করেন। ক্ষতিগ্রস্থ বাড়ীর মালিক মৃত মুক্তিযোদ্ধা ফজলুল করিমের ছেলে ইয়াসিন ও তার মায়ের হাতে এ চেক প্রদান করেন।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা ও আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাল।

এসময় বাড়ী্র মালিক ইয়াসিন মিয়া জানান, চেয়ারম্যান সাহেব আমার বাড়ীতে আগুন লেগেছে শুনে সকাল বেলাই ছুটে এসেছেন। আমার ও ক্ষতিগ্রস্ত পরিবারের খোজ খবর নিয়েছেন। তিনি নিজে সরেজমিনে পরিদর্শন করে আমাদের পরিবারকে ১ লাখ টাকার চেক প্রদান করেছেন। সেজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাই। তিনি আরো জানান প্রকৃত রাজনীতিবিদ তারাই যারা দলমত নির্বিশেষে মানুষের বিপদে ছুটে যান। ইঞ্জিনিয়ার মাসুম তাদের মধ্যে একজন।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মাসুম জানান, গতকাল আগুনে লাগার ঘটনা শুনেছি। কাল ব্যস্ত ছিলাম বিধায় আসতে দেরী হয়েছে। আগুনে এখানে অনেক ক্ষতি হয়েছে। যা ফিরিয়ে দেয়ার নয়। আমি দোয়া করি যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তারা দ্রুত এ ক্ষতি কাটিয়ে উঠতে পারেন।