সোনারগাঁয়ে মিঠাই‘র দ্বিতীয় শাখার উদ্বোধন

0
732

আজকের সোনারগাঁওঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে অভিজাত মিষ্টি ভান্ডার মিঠাইয়ের দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মোগরা পাড়া চৌরাস্তায় সোনারগাঁও শপিংকমপ্লেক্সের নিচতলায় (ফুটওভারব্রীজ সংলগ্ন) মিঠাই‘র দ্বিতীয় শাখা মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলাপরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামান প্রধান,সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আহম্মদ হোসেন হিরু,বিশিষ্ট ব্যবসায়ী গোলজার হোসেন,সমাজসেবক বিল্লাল হোসেন,আব্দুল মতিন,সোনারগাঁ উপজেলা আওয়ামী মটরচালক লীগের সভাপতি আনোরয়ার হোসেন  প্রমুখ।

মিঠাই‘র প্রথম শাখাটি মোগরাপাড়া চৌরাস্তা জামেমসজিদ সংলগ্ন দ্বিতীয়টি বিপরিতপাশে সোনারগাঁও শপিংকমপ্লেক্সে।
উদ্বোধনকালে মিঠাই‘র সত্বাধিকারী আব্দুল মোমেন ও আতাউর রহমান প্রধান বলেন, মিঠাই প্রতিষ্ঠানটি সোনারগাঁয়ে আভিজাত মিষ্টি ভান্ডার হিসাবে উন্নতমানের মিষ্টি উৎপাদন ও সরবরাহ করে আসছে। আমরা প্রথম থেকেই গুনগতমান ঠিক রেখে বিভিন্ন রকমের মিষ্টি ও ছানা,দদি সহ হরেক রকম উন্নত মানের মিষ্টি সূলব মূল্যে বিক্রি করে ভোক্তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। ভোক্তাদের চাহিদার ভিত্তিতে দ্বিতীয় শাখাটি খোলা হয়েছে । সকলের সহযোগিতা চেয়েছেন মিঠাই‘র প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারীরা ও সকল কর্মকর্তা কর্মচারীরা।